বিএনপি চোখ থাকিতে অন্ধ, কান থাকিতে বধির মন্তব্য : ড. হাছান মাহমুদ

বিএনপি চোখ থাকিতে অন্ধ, কান থাকিতে বধির মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, গণতন্ত্রকে সংহত করার ক্ষেত্রে বিএনপি অন্তরায় হিসেবে কাজ করেছে। তারা (বিএনপি) ২০১৪ সালে নির্বাচন বানচাল করে দেশে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করার চেষ্টা করেছিল। এখনো তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করতে চায়। বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় সমস্ত পৃথিবী প্রশংসা করছে কিন্তু বিএনপি চোখ থাকিতে অন্ধ, কান থাকিতে বধির; দেশের উন্নয়ন তাদের চোখে পড়ে না।

আজ জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এ মন্তব্য করেন।

গণতন্ত্রের পথে বিএনপি বড় অন্তরায় বলে জানিয়ে হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বিধায় তিনি জনগণের কাছে ভোট প্রার্থনা করছেন। এটার সমালোচনা করা মানেই তারা (বিএনপি) জনগণের ভোট চায়া না। তারা চায় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে এবং ষড়যন্ত্রের মাধ্যমে গণতন্ত্রকে হত্যা করতে। তারা অন্য কারো ভোট চাওয়াকে ভালো চোখে দেখে না।

এসময় আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি জিন্নাত আলি খান জিন্নাহ, সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

Editor

facebook.com/msamadmatin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *