টস জিতে বোলিংয়ে সাকিবের হায়দরাবাদ

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুখোমুখি হয়েছে বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এ ম্যাচ শুধু দুই ফ্র্যাঞ্চাইজির লড়াইই নয় বাংলাদেশি ক্রিকেট ভক্তদের জন্য তাদের প্রিয় দুই খেলোয়াড়ের লড়াই।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে নেমেছে সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্স। হায়দরাবাদের হয়ে খেলছেন সাকিব আল হাসান। তার প্রতিপক্ষ মুম্বাইয়ে রয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তাছাড়া নিজের পুরোনো দলের বিপক্ষে প্রথমবার মাঠে নামবেন মুস্তাফিজও।

এমন হাইভোল্টেজ ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে হায়দরাবাদ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এক উইকেট হারিয়ে ২ ওভারে ১৭ রান সংগ্রহ করেছে মুম্বাই।

টসে নামার আগেই হায়দরবাদের মাঠকে লাকি ভেন্যু আখ্যা দিয়েছিলেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। তবে সেই ‘লাক’ আর কাজ করেনি টসের ক্ষেত্রে। তবে টস হারলেও হায়দরাবাদের মাঠের অতীত ইতিহাসের কারণে আগে ব্যাট করতেও কোন সমস্যা হওয়ার কথা নয় মুম্বাইয়ের। কেননা এই স্টেডিয়ামে এখনো পর্যন্ত হওয়া ৭৫ শতাংশ ম্যাচই জিতেছে আগে ব্যাট করা দল।
গত ৭ এপ্রিল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে এক উইকেটে হেরেছিল মুম্বাই ইন্ডিয়ানস। আর গত ৯ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিপক্ষে নয় উইকেটে জয় পায় সানরাইজার্স হায়দরাবাদ।
এর আগে সাকিব আল হাসান কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেললেও এবার খেলছেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। আর ২০১৬ ও ২০১৭ সালের আসরে মুস্তাফিজুর রহমান সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেললেও এবার মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে খেলছেন।

মুম্বাই ইন্ডিয়ানস
রোহিত শর্ম, এভিন লুইস, ইশান কিশান, সুরইয়া কুমার যাদব, ক্রুনাল পান্ডে, কাআরিন পোলার্ড, বেন কাটিং, জাসপ্রিত বুমরাহ, মুস্তাফিজুর রহমান, মায়ানক মারকান্দে, প্রদীপ সাংওয়ান।

সানরাইজার্স হায়দরাবাদ
ঋদ্দিমান সাহা, শেখর ধাওয়ান, কেন উইলিয়ামস, মনিশ পান্ডে, দীপক হুদা, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, রশিদ খান, বিলি স্ট্যানলেক, সিদ্ধার্থ কাউল, সন্দ্বীপ শর্মা।

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *