‘আরেকটি প্রতরণার নির্বাচন কোনোদিন সফল হবে না’

বিএনপি এবং ২০ দলীয় জোটকে বাইরে রেখে আরেকটি প্রতারণার নির্বাচন করার জন্যই খালেদা জিয়াকে কারাবন্দি রাখা হয়েছে বলে উল্লেখ করে চট্টগ্রামে বিএনপির নেতৃবৃন্দ বলেন, সরকারের এই উদ্দেশ্য কোনোদিন সফল হবে না। নির্বাচনের আগেই খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকি‍ৎসা ও মুক্তির দাবিতে নগর বিএনপির প্রতীকী অনশন কর্মসূচি চলাকালে নেতৃবৃন্দ এ কথা বলেন। সোমবার সকাল ১০টা থেকে এ প্রতীকী অনশন কর্মসূচি শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, আমরা বিপ্লবে বিশ্বাস করি। খালেদা জিয়া আমাদের শিখিয়েছেন লড়াই করে কিভাবে দাবি আদায় করতে হয়। আমরা লড়াই সংগ্রামের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে আনব এবং এদেশে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করব।

অনশন কর্মসূচিতে নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ন, বিএনপি নেতা আবদুল মান্নান, জাসাস নেত্রী জেলী চৌধুরীসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতীকী এই এই কর্মসূচিতে সকাল থেকেই নগরের বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে নাসিমন ভবনের সামনে জড়ো হতে থাকেন। বিকাল ৪টায় আলোচনা সভার মধ্য দিয়ে কর্মসূচি শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *