আমি ঋনী ,আমি কৃতজ্ঞ বাদশা ভাইয়ের কাছে

বিডি নউজ আই, নিজস্ব সংবাদদাতা: আমাদের প্রানের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির আপ্যায়ন সম্পাদকের দায়িত্ব পালন (২য় মেয়াদে) আজ থেকে আবার শুরু করলাম । আপনাদের সহযোগিতা আমার পথ চলা সুন্দর করবে। এভাবেই অভিব্যাপ্তি ব্যক্ত করলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন।
কামাল উদ্দিন সুমন বলেন, আজ আমার একদিকে কষ্টের দিন এবং অন্যদিকে আনন্দের। আমি ঋনী ,আমি কৃতজ্ঞ আমার বড় ভাই ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ভাইয়ের কাছে । যার সুযোগ্য নেতৃত্ব গত একটি বছর আমাদেরকে অনুপ্রানিত করেছে। শত প্রতিকুলতার মধ্যেও তিনি শিখিয়ে দিয়েছেন কিভাবে দায়িত্ব পালন করতে হয়। আজ দায়িত্ব হস্তান্তরের মধ্যে দিয়ে তিনি আনুষ্ঠানিক বিদায় নিলেন। সাথে সাথে আমি আনন্দিত নতুন করে দায়িত্ব পালন করার সুযোগ তৈরী হওয়ায়। যারা আমাকে এ সুযোগ দিয়েছেন তাদের কাছে আমি ঋনী।
ডিআরইউর নতুন সভাপতি শ্রদ্ধেয় জনাব সাইফু্ল ইসলাম ও সাধারন সম্পাদক শ্রদ্ধেয় জনাব সৈয়দ শুকুর আলী শুভ ভাইয়ের নেতৃত্বে আজ থেকে দায়িত্ব পালন শুরু করেছেন ২১ সদস্যর কার্যনির্বাহী কমিটি। আমি এ কমিটির একজন সদস্য হিসেবে গর্বিত। সবাই মিলে আমরা ডিআরইউর কল্যানে কাজ করবো। আপনাকেও পাশে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *