হঠাৎ পলাশের বিচরণ!

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

বিডি নিউজ আই, নারায়ণগঞ্জ: শামীম ওসমান ঠেকাও ধারার পথ ধরে শ্রমিকলীগ নেতা কাউসার আহম্মেদ পলাশের এখন বসন্তকাল!এককালের আওয়ামীলীগের ঘাটি দেওভোগ এলাকায় হঠাৎ পলাশের বিচরণ!চারদিকে নানা কানাঘুষা!স্থানীয় রাজনীতির নতুন চমক!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর এলাকায় গিয়েছিলেন শ্রমিকলীগ নেতা কাউসার আহম্মেদ পলাশ। এছাড়া এই এলাকার নাতিও তিনি। আর তাই তো নাতিকে ফুল বৃষ্টিতে বরণ করে নিয়েছিলেন দেওভোগবাসী।

শুক্রবার (১৬ মার্চ) বিকেলে পশ্চিম দেওভোগ নাগ বাড়ি ডিএসএস ক্লাব মাঠে মির্জা গোলাম মাওলা স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গিয়েছিলেন তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পলাশ তাঁর বক্তব্যে বলেন, মাদক থেকে আমদের যুব সমাজকে একমাত্র এই খেলাধূলার চর্চাই রক্ষা করতে পারে। তাই নিয়মিত এমন প্রতিযোগিতার আয়োজন করা দরকার। এতে করে খেলাধূলার প্রতিও তরুণ-যুবকদের উৎসাহ বাড়বে। আর তখনই আমরা আমাদের সমাজে পজিটিভ মানুষ খুঁজে পাবো। তখন সন্ত্রাস ও মাদকের কোনো বাড়াবাড়ি থাকবে না। অনিয়ম, অত্যাচারও হবে না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ডিএসএস ক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন বাচ্চু আরোও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহিলা বিষয়ক সম্পাদিকা মরিয়ম কল্পনা, কাশিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু কৃষ্ণ সাহা, ডি.এস.এস ক্লাবের সহ সভাপতি শাহীনুর আলম, মির্জা গোলাম মাওলার পুত্র মির্জা মনিরুজ্জামান খোকন, কাশিপুর ইউনিয়নের নারী সদস্য মরিয়ম বেগম প্রমুখ।

ফাইনাল খেলায় বঙ্গসাথী ক্লাব ১/৩ গোলে জাবিদ আহসান সোহেল ক্রীড়াচক্র কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় । পরে টুর্নামেন্ট বিজয়ী দল বঙ্গসাথী ক্লাবের হাতে পুরস্কার তুলে দেন ।

এসময় পলাশ আরও বলেন, খেলাধূলায় জয় পরাজয় মেনে নিয়েই খেলতে হবে। আজ যাঁরা জয়ী হয়েছে তাদের জন্য শুভ কামনা থাকবে আর যারা জয়ী হতে পারেনি তাদের প্রতি শুভ কামনাসহ আহ্বান থাকবে আগামীতে আরও ভালো খেলে নিজেদেরকে সেরা প্রমাণ করতে হবে।

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *