অপরাধীদের কোন ধরনের ছাড় দেয়া হবে:ওসি ফতুল্লা

বিডি নিউজ আই, নিজস্ব সংবাদদাতা: অপরাধীদের কোন ধরনের ছাড় দেয়া হবে না মন্তব্য করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেছেন, আমি ফতুল্লাবাসীর জন্য ভাল কিছু করে যেতে চাই, যাতে আমি চলে যাওয়ার পর ফতুল্লার মানুষ আমাকে মনে রাখে। শনিবার দুপুরে ফতুল্লা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।
আসলাম হোসেন বলেন, আমি মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, ভূমিদস্যুদের ব্যাপারে কোন আপোষ করবো না। অপরাধী যে-ই হোক কোন ছাড় দেয়া হবে না। পুলিশ সাংবাদিক মিলে আমরা ফতুল্লাকে একটি মডেল এবং পরিচ্ছন্ন থানা হিসেবে গড়ে তুলবো। অপরাধী দমনে সাংবাদিকের সহযোগীতা চেয়ে ওসি ফতুল্লা বলেন, এই সমাজকে অপরাধ এবং অপরাধী মুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি সাংবাদিকদেরও ভূমিকা রাখতে হবে। সমাজের অন্যায় অপরাধগুলো লেখনীর মাধ্যমে তুলে ধরতে তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান।
ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম সামাদ মতিন, সাবেক সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ্, সহ-সভাপতি এড. মশিউর রহমান শাহিন, সাবেক সহ-সভাপতি রুহুল আমীন প্রধান, সাংগঠনিক সম্পাদক আঃ আলিম লিটন,প্রচার সম্পাদক জি এ রাজু, সাংস্কৃতিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল,সদস্য পিয়ার চাঁন, মোঃ সেলিম হোসেন,আনিসুল হক হীরা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *