আলোচিত এবং সমালোচিত সানাই মাহবুব সুপ্রভা

বিডি নিউজ আই ডেক্স : সাম্প্রতিক সময়ে বাংলাদেশের শোবিজ অঙ্গন ও সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত এবং সমালোচিত একটি নাম সানাই মাহবুব সুপ্রভা। বিভিন্ন কারণে তিনি আলোচিত হচ্ছেন।

সর্বশেষ তিনি আলোচনায় এসেছেন বিয়ের সিদ্ধান্তের কারণে। ২ বছর প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সানাই। তবে তিনি এখনও প্রকাশ করেননি হবু স্বামীর নাম। শনিবার সকালে তার বাগদান হয়েছে।

বাগদানের পর তিনি জানান, তার হবু স্বামী আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতা। তিনি গেল মেয়াদে সরকারের মন্ত্রীও ছিলেন। সর্বশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

তিনি আরও জানান, তার পরিবারের আয়োজনেই এই বিয়েতে মত দিয়েছেন তিনি। তার হবু স্বামী একজন ডিভোর্সি। তার সঙ্গে বয়সের পার্থক্য ২২ বছর।

বিয়ের সেই খবর প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়ে যায়। সবাই রীতিমত গোয়েন্দার ভূমিকায় কোমর বেঁধে নেমে পড়েছেন রহস্য উদঘাটন করতে। কে সেই সাবেক মন্ত্রী ও বর্তমান এমপি?

অনেকেই অনেক নাম তুলে আনছেন।হিসেব মিলিয়ে দেখছেন সানাইয়ের সঙ্গে ২২ বছরের ব্যবধান হতে পারে এমন সাবেক মন্ত্রীটি কে? কেউ আবার খুঁজছেন ডিভোর্সি সাবেক মন্ত্রী। যিনি বর্তমানে কোনো মন্ত্রণালয় পাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *