ইকবালকে সমর্থন দিলেন সোনারগাঁ জনপ্রতিনিধি ঐক্য ফোরাম

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের পক্ষ থেকে ভাইস চেয়ারম্যান প্রার্থীকে সমর্থন নিয়ে নাটকীয়তার যেন শেষ হচ্ছে না। প্রথমে কাঁচপুর ইউপির চেয়ারম্যান মোশারফ ওমরের ভাই টিউবওয়েল মার্কার বাবুল ওমর বাবুকে ফোরামের পক্ষ থেকে সমর্থন দেওয়া হলেও সম্প্রতি আবু নাইম ইকবালের তালা মার্কার পক্ষে কাজ শুরু করেছেন উপজেলার অধিকাংশ জনপ্রতিনিধিরা।

এ ব্যাপারে জনপ্রতিনিধি ঐক্য ফোরামের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কোন ঘোষনা না আসলেও মাঠ পর্যায়ে বাবুল ওমর বাবু ও তার ভাই মোশারফ ওমর এবং তাদের কর্মীদের জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সমর্থিত ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালামের বিপক্ষে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেনের জন্য ভোট চাইতে দেখা যাচ্ছে। এমনকি ২৪ শে মার্চ রবিবার জামপুরের মীরেরবাগ এলাকায় মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠকে ফোরামের অন্যান্য চেয়ারম্যানরা উপস্থিত থাকলেও উপস্থিত ছিলেন না কাঁচপুরের চেয়ারম্যান মোশারফ ওমর। তাই জনপ্রতিনিধি ঐক্য ফোরাম থেকে “বাবুল ওমর বাবু আউট, ইকবাল ইন” এমনটাই মনে করছে উপজেলাবাসী।

এ প্রসঙ্গে জনপ্রতিনিধি ঐক্য ফোরামের নাম প্রকাশের অনিচ্ছুক নেতারা জানান, ফোরামের সিদ্ধান্ত হলো ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালামের পক্ষে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। কিন্তু কাঁচপুরের চেয়ারম্যান মোশারফ ওমর, তার ভাই বাবুল ওমর বাবু ও তাদের কর্মীরা ফোরামের সিদ্ধান্তের বাইরে গিয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে কাজ করতেছেন। এমনকি কালামকে পরাজিত করতে মোশারফ হোসেনের নির্বাচনের জন্য বাবু ওমর মোটা অংকের সহায়তা করেছেন বলেও শুনেছি। কাজেই ফোরামের পক্ষ থেকে আমরা ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুকে কিভাবে সমর্থন করতে পারি?

অন্যদিকে আবু নাইম ইকবাল বিগত ৫ বছর জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সঙ্গে ছিলো এবং এখনো আছে। ফোরামের প্রতিটি কাজে ইকবাল যথাসাধ্য সহযোগিতা করেছে। ফোরামের প্রার্থী হিসেবে নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে লটারীতে পরাজিত হয়েছে। তাই এবার উপজেলা পরিষদ নির্বাচনে ফোরামের উচিৎ তাকেই সমর্থন দেওয়া এবং তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে তার বিজয় নিশ্চিত করা। বাবু ওমরের মত ইকবালের এত পয়সা নেই ঠিক, কিন্তু সে আমাদের ঘরের ছেলে। কাজেই ঘরের ছেলেকে এখনই সময় ঘরে তোলার।

নেতারা আরো জানান, জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সভাপতি এমপি লিয়াকত হোসেন খোকা সম্প্রতি বলেছেন ‘ইকবাল ও বাবু ওমর দু’জনেই আমার প্রার্থী।’ তাহলে আমাদের প্রশ্ন হলো মাহফুজুর রহমান কালাম তাহলে কার প্রার্থী? সে যদি আপনার প্রার্থী হয় তাহলে যে কালামের বিরোধীতা করে তাকে আপনি কিভাবে সমর্থন দিতে পারেন? তাই ফোরামের মধ্যে ফাটল ধরার আগেই ভাইস চেয়ারম্যান পদে আপনার সিদ্ধান্ত পরিস্কার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *