উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিশ্রুতি :কৃষিমন্ত্রী রাজ্জাক

কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক বলেন, আপনারা আমাদের বিপুল ভোটে বিজয়ী করেছেন। এখন আমাদের দায়িত্ব দেশের উন্নয়নের পাশাপাশি এই জেলার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখা। আমরা সকল সাংসদ যদি নিষ্ঠা ও সততার সাথে কাজ করি তবে সন্ত্রাস, মাদক, জঙ্গি মুক্ত উন্নত টাঙ্গাইল গড়ে তুলতে পারব। তিনি আগামীতে কর্মসংস্থান সৃষ্টির লক্ষে টাঙ্গাইলে অর্থনৈতিক জোন, আধুনিক বাস টার্মিনাল, শিল্প সংস্কৃতি চর্চার জন্য আধুনিক মিলনায়তন, ঢাকা-টাঙ্গাইল রুটে আরো বেশি ট্রেন সার্ভিস চালুসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিশ্রুতি দেন।

রবিবার বিকালে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
কৃষিমন্ত্রী আরো বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ শুধু ভোট দেয়নি, গণরায় দিয়েছে। জনগণের এই রায়কে সন্মান জানিয়ে টাঙ্গাইলকে আধুনিক জেলায় পরিণত করব।

এসময় কৃষিবিদ ড. মো. আব্দুর রাজ্জাক এমপিসহ টাঙ্গাইলের সাতজন সংসদ সদস্যকে সংবর্ধনা দেয়া হয়েছে।

সংবর্ধিত অন্যান্য সংসদ সদস্যরা হচ্ছেন: টাঙ্গাইল-৮ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য মোঃ আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-৬ (নাগরপুর) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কৃষিমন্ত্রী ও টাঙ্গাইল-১ আসনের সংসদ সদস্য ড. মো. আব্দুর রাজ্জাকসহ সকল সংসদ সদস্যদের নৌকা প্রতীক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ প্রায় শতাধিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ভিপি জোয়াহেরের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *