কোটির ঘরে আসিফের ‘দুই দুবার’

বিনোদন প্রতিবেদক : বাংলা গানের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। টানা একযুগ সংগীতাঙ্গন দাপিয়ে বেরিয়েছেন তিনি। অডিও অ্যালবাম, চলচ্চিত্রে প্লেব্যাকসহ স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই শিল্পী।

সাম্প্রতিক সময়ে তার গাওয়া গানগুলোর মধ্যে অন্যতম ‘দুই দুবার’ শিরোনামের গানটি। বছর না ঘুরতেই গানটি ইউটিউবে প্রায় এক কোটিবার দেখা হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি ৯৮ লাখ ৬৬ হাজারবার দেখা হয়েছে।

প্রযোজনা সংস্থা নিউ ভিশন বিডির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হয়। আসিফ আকবরের সঙ্গে গানটি গেয়েছেন কলকাতার জেমি ইয়াসমিন। কলকাতার শ্রী প্রীতমের সুরে গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আসিফ ইমরোজ-আফ্রি। পাশাপাশি এতে দেখা যায় আসিফ আকবর ও জেমি ইয়াসমিনকেও। গানটির কোরিওগ্রাফি করেছেন নৃত্য পরিচালক হাবিব। সার্বিক পরিকল্পনা ও তত্ত্বাবধায়নে ছিলেন নিউ ভিশন বিডি ক্রিয়েটিভ টিম।

গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘প্রীতমের সঙ্গে আগেও কাজ করেছি, এটি জেমির সঙ্গে আমার প্রথম কাজ। ওর কণ্ঠ বেশ সুন্দর। গানের মিউজিক ভিডিওটিও ভালো হয়েছে। সব মিলিয়ে দর্শকদের কাছ থেকেও ভালো সাড়া পেয়েছি।’

ভিডিওটি দেখতে:‘দুই দুবার’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *