‘খালেদা জিয়া মুক্ত না হলে গণতন্ত্র ফিরে আসবে না’

বিডি নিউজ আই ; বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া -৬ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ সিরাজ সদ্য হয়ে যাওয়া নির্বাচনে জয় পেয়ে গণসংযোগ শুরু করেছেন। বগুড়া-৬ আসনের বিভিন্ন এলাকায় এলাকায় গিয়ে তিনি সাধারণ মানুষের সাথে কথা বলছেন। বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের জন্য দোয়া চেয়েছেন।

সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ সিরাজ গণসংযোগকালে বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের ডাক আসবে। তিনি মুক্তি না পেলে গণতন্ত্র মুক্তি পাবে না। কারণ তিনি হলেন গণতন্ত্রের প্রতীক। মানুষ ন্যায় বিচার পাচ্ছেন না। অপরাধীদের সাজা না হওয়ায় তারা বেপরোয়া হয়ে গেছে। দেশে খুন, ধর্ষণ অস্বাভাবিক বেড়ে গেছে। নিরাপত্তা না থাকায় শিশুরাও প্রতিনিয়ত ধর্ষণের শিকার হচ্ছে।

সোমবার সকাল ১১টায় বগুড়া শহরের কলোনী বাজারে স্থানীয় বিএনপি আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বগুড়া পৌর শহরের ১২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি জহুরুল ইসলামের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, সদস্য জয়নাল আবেদীন চাঁন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি বিএনপি নেতা হেলালুজ্জামান তালুকদার লালু , রেজাউল করিম বাদশা, বিএনপি নেতা মাহবুবর রহমান বকুল, হামিদুল হক চৌধুরী হিরু, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী ছালাম, মনিরুজ্জামান মনির, মোশারফ হোসেন স্বপন, খাদেমুল ইসলাম, আবু হাসান, নূরে আলম সিদ্দিকী রিগ্যান, প্রকৌশলী হেলাল উদ্দিন, মাজেদুর রহমান জুয়েল, খোদেজা বেগম, সোহেল রানা, শামছুজ্জামান শামসু প্রমুখ।

এরপর তিনি বগুড়া শহরের মফিজ পাগলার মোড়, সেউজগাড়ী আমতলা, গোদারপাড়া চারমাথা, মাটিডালী বিমানমোড়, সাবগ্রাম মোড়, মানিকচক বাজার, ফনির মোড়, ফুলবাড়ী বটতলায় পথসভায় বক্তব্য দেন এবং জনগণের সাথে নির্বাচনোত্তর গণসংযোগ করেন। এসময় তিনি ধানের শীষ বিজয়ী করায় জনগণকে ধন্যবাদ জানান এবং খালেদা জিয়া ও তারেক রহমানের শুভেচ্ছা পৌঁছে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *