ঠাকুরগাঁওয়ে বাফুফে’র বিরুদ্ধে মানববন্ধন

মোঃ মাহিন সরকার, বিডি নিউজ আই ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে জেএফএ কাপ অনুর্ধ-১৪ জাতীয় নারী চ্যাম্পিয়ানশীপে ঠাকুরগাঁও নারী ফুটবলারদের ফাইনাল খেলার পূর্বমূহুর্তে বাদ দেওয়ার প্রতিবাদে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন ঠাকুরগাঁও নাগরিক অধিকার আন্দোলন নামের একটি সংগঠন।

২১ জুলাই রবিবার দুপুরে নাগরিক অধিকার আন্দোলনের আয়োজনে শহরের চৌরাস্তা মোড়ে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এই সভায় দলমত নির্বিশেষে জেলার বিভিন্ন স্থরের শতাধিক লোকেরা অংশগ্রহন করেন। এসময় রাঙ্গাটুঙ্গির এই নারী ফুটবলারদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলাবাসী।

এসময় বক্তব্য দেন, নাগরিক অধিকার আন্দোলনের আহবায়ক আতাউর রহমান, জেলা উদীচীর সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, সহ নারী খেলোয়ারড়রা।

বক্তারা বলেন, বাফুফে যে কাজটি করেছে তা কোন ভাবেই মেনে নেয়ার মতো নয়। তারা আমাদের ঠাকুরগাঁও জেলার সন্মানকে ক্ষুন্ন করেছে। আমাদের মেয়েদের সাথে তারা খারাপ আচরক করেছেন। মিথ্যা অপবাদ দিয়ে তারা মেয়েদের দরটিকে বাদ করেছি। আমার এর সঠিক বিচার চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *