ডিইউএমসিজেএএ’র নতুন কমিটি গঠন

স্বপন কুমার দাসকে সভাপতি এবং সাবরিনা সুলতানা চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডিইউএমসিজেএএ) নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার সংগঠনটির ৯ম বার্ষিক সাধারণ সভায় আগামী দুই বছরের জন্য নতুন এ কমিটি (২০১৯-২০২০) গঠিত হয়।

কমিটির সহ-সভাপতি হয়েছেন নার্গিস বেগম মিনি, ফরিদা ইয়াসমিন, কাজী মোয়াজ্জেম হোসেন ও ড. মো. কামালউদ্দিন জসিম। এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক মীর আত্ত্বাকী মাসরুরজ্জামান রনি, মাহমুদ মেনন খান, আহমেদ পিপুল, শারমীন ইফফাত শামস (তুলি) ও জেসমিন জাহান মুন।

সহ-সাধারণ সম্পাদক হয়েছেন জোনায়েদ আহমেদ হালিম, জিনাত শারমীন ও আনোয়ার হোসেন মজুমদার। আর সাংগঠনিক সম্পাদক হয়েছেন সালাহউদ্দিন মাহমুদ চৌধুরী।

কমিটির কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন তারিকুল ইসলাম খান রবিন, প্রকাশনা সম্পাদক সুজন মাহমুদ, দফতর সম্পাদক আসাদুজ্জামান কাজল, সাংস্কৃতিক সম্পাদক সাহস মোস্তাফিজ, যোগাযোগ সম্পাদক আনোয়ারুল আজিম।

নতুন গঠিত কমিটির নির্বাহী সদস্যরা হলেন; ড. শেখ আব্দুস সালাম, আলমগীর হোসেন, আবু আলম মো. শহীদ খান, মো. মফিজুর রহমান, এম খায়রুল কবির, শাহেদ চৌধুরী, শওকত আহমেদ ফরিদি, ড. অলিউর রহমান, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, হাসান উল্লাহ খান রানা, কে এম সাখাওয়াত মুন, শরীফ উদ্দীন আহমেদ লিমন, শরিফুল হাসান, তৌহিদুল হাসান নিটোল, নাজমা বিনতে আলমগীর, মো. আব্দুল মান্নান, আকতার উদ্দীন, মানস ঘোষ, কবির আহমেদ খান এবং মো: ফরহাদ উদ্দীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *