দৈনিক আজকের নীরবাংলা গণমাধ্যম জগতে দশ দিগন্তে পর্দাপন করলো

নিজস্ব সংবাদদাতা: নানা আয়োজনের মধ্য দিয়ে স্বাধীনতার অতন্দ্র প্রহরী দৈনিক আজকের নীরবাংলা গণমাধ্যম জগতে দশ দিগন্তে পর্দাপন করলো। শুক্রবার সাফল্যের ৯ বছর পূর্তিতে নারায়ণগঞ্জ পোর্ট এরিয়া ৩৫ নবাব সিরাজউদ্দোলা সড়কস্থ সম্পাদকীয় কার্যালয়ে আয়োজন করা হয় আড়ম্বর অনুষ্ঠানের। বিকালে মিলাদ, দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। উৎসব মূখর পরিবেশে কেক কাটেন পত্রিকার কর্মকর্তা-কর্মচারী, সুভাকাঙ্খি, হকার-পাঠক এবং অতিথিবৃন্দ।
দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার ১০ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে পত্রিকার নিজস্ব কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সবার কন্ঠের সম্পাদক ও প্রকাশক আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলু।
ফয়েজ উদ্দিন আহমদ লাভলু বলেন, সংবাদপত্র ও হকার্স যেমনি একে অপরের পরিপূরক তেমনি সংবাদপত্র ও সংবাদকর্মীরাও। যেকোন সংবাদপত্রের প্রচারের ক্ষেত্রে হকার্সদের ভূমিকা থাকে ব্যাপক তেমনি সংবাদপত্রকে সমৃদ্ধ করতে সাংবাদিকদের ভূমিকা অনেক। কাজেই কাউকে বাদ দিয়ে একটি সংবাদপত্র বেঁচে থাকতে পারেনা।
নারায়ণগঞ্জের ঐতিহ্য মন্ডিত পরিবারের সন্তান আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলু আরো বলেন, তার পিতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর প্রয়াত আলহাজ¦ মহিউদ্দিন আহমদ খোকা নিজেও একসময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। আশির দশকে আজাদী নামক একটি পত্রিকা তিনি প্রকাশ করতেন। দৈনিক আজকের নীরবাংলার দশম বর্ষে পদার্পন করাটাকে তিনি সাধুবাদ জানিয়ে পত্রিকার সাথে সম্পৃক্ত সকলকে তিনি অভিনন্দন জানায়। তিনি পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক এস.এম.ইমদাদুল হক মিলনের ভূঁয়সী প্রশংসা করে বলেন ভবিষ্যতে যে কোন প্রয়োজনে দৈনিক আজকের নীরবাংলার পাশে থাকবো।

দৈনিক আজকের নীরবাংলা পরিবারের নানা দিক তুলে ধরেন অতিথিবৃন্দ তাদের শুভেচ্ছা বক্তব্যে।
দৈনিক ইয়াদ পত্রিকার সম্পাদক তোফাজ্জল হোসেন বলেন, আজকের নীরবাংলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আমার আদরের ছোট ভাই। সে অনেক সংগ্রাম করে আজকের সাফল্যের দাড় প্রান্তে এসে পৌছেছে। মিলন সব সময় অন্যায়ের প্রতিবাদ করে। আমি অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে কারাবাস করছি। মিলনও কারা বরন করেছে বারংবার। আমি তার এই প্রতিবাদি মনভাবকে সন্মান জানাইএবং নীরবাংলা পরিবারের সাফল্য কামনা করি।
বাংলাদেশ জনতা লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ওসমান গনি বেলাল, আমার আদর্শিক গুরু দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এস এম ইমদাদুল হক মিলন। এ পরিবারের উত্তরত্তর সাফল্য কামনা করছি।
নারায়ণগঞ্জ জেলা সেচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায় খোকন বলেন, আমি দৈনিক আজকের নীরবাংলা প্রত্রিকার জন্মলগ্নে এ পরিবারের সক্রিয় সদস্য ছিলাম। রাজনৈতিক কারনে সরাসরি না হলে এ পরিবারের সাথে আছি। আমি সব সময় দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার শুভাকাঙ্খি। আজকের এ সাফল্য আমাদের সকলের।
অনলাইন নিউজ পোর্টাল প্রেস নিউজ ২৪ এর সম্পাদক এম এম সাগর বলেন, দৈনিক আজকের নীরবাংলা প্রত্রিকার জন্ম লগ্ন থেকে এ পরিবারের পাশে ছিলাম, আছি এবং থাকবো। মিলন আমার মামা হয়। পৃথীবিতে সবচেয়ে মধুর সম্পর্ক মামা- ভাগীনার সম্পর্ক। এছাড়াও এস এম ইমদাদুল হক মিলন সংবাদপত্র জগতে আমার গুরু। আমি আজকের নীরবাংলা পরিবারের শুভ জন্ম বর্ষে সাফল্যে কামনা করি।
আরো উপস্থিত ছিলেন দৈনিক দূর্নীতির আখড়া পত্রিকার সম্পাদক মিজানুর রহমান মিজান, দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মো: শরিফ হাসান চিশতী, সবারকন্ঠ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক রোটাঃ মিজানুর রহমান খোকন, দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার সহকারী সম্পাদক মো: শাহীন ভান্ডারী, সাংবাদিক ও কবি কাজী আনিসুল হক, সাংবাদিক সুমন মাহমুদ, ফটো সাংবাদিক মো:ওয়ারদে রহমান, মো: জামাল, খোরশেদ আলম, দিপু ইসলাম, হারুন প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, নীরবাংলা পরিবারের ভবিষৎ কর্ণধর ক্ষুদে ফুটবলার মিরাজ, তাহমিনা, রমজান,ইয়াসিন।
সম্পাদক ও প্রকাশক এস এম ইমদাদুল হক মিলনের সভাপতিত্বে মিলাদ, দোয়া ও আলোচনা অনুষ্ঠানে কুরআন তেলোয়াদ করেন অনলাইন নিউজ পোর্টাল প্রেস নিউজ ২৪ এর সম্পাদক এম এম সাগর।
অনুষ্ঠান সδালনা করেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক বিশিষ্ট সংবাদকর্মী এম.আর.হায়দার রানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *