না’গঞ্জে মাদকসহ গ্রেফতার ৫

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে আন্তঃজেলা মাদক সরবরাহকারী ৩ যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ২০ কেজি গাঁজাসহ বহনকারী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৫৩০১) আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মঙ্গলমালু (৩০) ফরিদপুর জেলার বেনজনি মালুর ছেলে, বোরহানউদ্দিন (২৮) বাগেরহাট জেলার হালিমখানের ছেলে ও ট্রাক চালক আক্তার হোসেন চট্টগ্রাম জেলার আবু তাহেরের ছেলে।

অপরদিকে মাদক বিক্রির সময় হাতেনাতে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১১)। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ সিপিএসসি এর সহকারি পরিচালক মোস্তাফিজুর রহমান। আটককৃতরা হলেন কুটিপাড়া রোড এলাকার মৃত ওয়াদুদের ছেলে জসিম (৪০) ও একই এলাকার মৃত সোবহান ভূইয়ার ছেলে সেলিম ভূইয়া (৪০)।

নারায়ণগঞ্জ ডিবির ইন্সপেক্টর গিয়াসউদ্দিন জানান, বৃহস্পতিবার সকাল ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড দিয়ে মালবাহী ট্রাকে করে মাদক পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে একটি ট্রাক তল্লাশি করে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এসময় তিন যুবককে গ্রেফতার করা হয়। তারা আন্তঃজেলা মাদক সরবরাহকারী। সীমান্ত এলাকা থেকে তারা মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকা পৌঁছে দেয়।

র‍্যাব-১১ জানায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে বন্দরের কদমরসুল এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রির সময় হাতেনাতে দুজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০০ বোতল দেশীয় তৈরি অ্যালকোহল ও ২টি মোবাইল সেট। এরা দু’জনেই দীর্ঘদিন যাবত মাদক বিক্রির সাথে জড়িত ছিল। এদের মধ্যে জসিমের নামে সদর মডেল থানায় মাদক আইনে মামলা রয়েছে। দুজনের বিরুদ্ধে বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *