না.গঞ্জের ৫টি আসনে বিএনপির মনোনয়ন চূড়ান্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়েছে।

সোমবার (২৬ নভেম্বর) রাতেই তাদের হাতে আনুষ্ঠানিকভাবে চিঠি তুলে দিবে বিএনপি। তালিকায় নারায়ণগঞ্জ-১ আসনে জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, নারায়ণগঞ্জ-২ আসনে বিএনপির সাবেক এমপি আতাউর রহমান খান আঙ্গুর, নারায়ণগঞ্জ-৩ আসনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ-৪ আসনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মো: শাহ আলম। নারায়ণগঞ্জ-৫ আসনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি এড. আবুল কালাম / নাগরিক ঐক্যের উপদেষ্টা ও সাবেক এমপি এস এম আকরাম। বিএনপির কেন্দ্রীয় শীর্ষ নেতাদের একাধিক সূত্র মতে জানা গেছে এ তথ্য।

এদিকে নারায়ণগঞ্জ-৩ আসনে গ্রিনসিগন্যাল পেয়ে আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন। অপর দিকে এস এম আকরাম ছাড় দিলে এবং তিনি ঢাকার কোন আসনে প্রার্থী হলে সে ক্ষেত্রে আবুল কালামই হচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনে বিএনপির মনোনীত প্রার্থী।

উল্লেখ্য সোমবার (২৬ নভেম্বর) বগুড়া-৬ ও ৭ আসনে দলের কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার মনোনয়নের চিঠি বিতরণের মাধ্যমে শুরু হয়েছে দলটির চূড়ান্ত প্রার্থীদের মনোনয়নের চিঠি বিতরণ কার্যক্রম। বেলা ৩টায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অশ্রুসিক্ত নয়নে এ চিঠি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *