নিউজিল্যান্ডে নিহত নারায়ণগঞ্জের ওমর ফারুকের জানাজা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ  নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের আল নূর মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত বন্দরের প্রবাসী ওমর ফারুকের নামাজের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ১০টায় বন্দর উপজেলার সিরাজউদ্দৌল্লাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে বন্দর কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এরআগে মঙ্গলবার রাতে সিঙ্গাপুর এয়ারলাইন্সের মরদেহ বহনকারী বিমান শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। সেখান থেকে পরিবারের লোকজন মরদেহ বুঝে নিয়ে রাত ২টার দিকে ওমর ফারুকের মরদেহ বন্দর উপজেলায় নিজ বাড়িতে নিয়ে আসেন। মরদেহ আসার পর বাড়িতে কান্নার রোল পড়ে যায়। নিহতের পরিবারের কান্নায় আশপাশের লোকজনও কান্নায় ভেঙে পড়েন।

ওমর ফারুকের আত্মীয় বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল জানান, মরদেহ মঙ্গলবার রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বুঝে নিয়ে রাত ২টার দিকে বাড়িতে নিয়ে আসা হয়। বুধবার সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জের বন্দর সিরাজউদ্দৌল্লাহ মাঠে নামাজের জানাজা শেষে সকাল সাড়ে ১০টায় বন্দর কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ২০১৭ সালের ২৯ ডিসেম্বর ওমর ফারুকের সঙ্গে সানজিদা জামান নিহার বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর তিনি নিউজিল্যান্ড চলে যান। পরে গত বছরের ১৬ নভেম্বর তিনি ছুটিতে বাড়িতে আসেন। কিছুদিন বাড়িতে পরিবারের সঙ্গে কাটিয়ে ১৮ জানুয়ারি নিউজিল্যান্ড ফিরে যান তিনি। সেখানে ওমর ফারুক নিউজিল্যান্ডের একটি কন্সট্রাকশন কোম্পানিতে কাজ করতেন। তার স্ত্রী বর্তমানে ৩ মাসের অন্তঃসত্ত্বা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *