নির্বাচনের আগে এ ধরনের রায় দুরভিসন্ধি: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়াকে নির্বাচনে অংশগ্রহণ করতে না দেওয়া, সরকারের চক্রান্তের প্রতিফলন হয়েছে এই রায়ের মধ্য দিয়ে। এ ধরনের রায় জনগণ মেনে নিবে না বলে মন্তব্য করে তিনি বলেন, নির্বাচনের আগে এ ধরনের রায় দুরভিসন্ধি। আজ বুধবার বিকালে ঠাকুরগাঁও জেলা রির্টানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, গণতন্ত্র রক্ষায় ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে নির্বাচনে অংশ নেয়া হচ্ছে। এজন্য ঠাকুরগাঁও-১ আসন ছাড়াও বগুড়া-৬ আসনে তিনি এবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি বলেন, নির্বাচনে জনগণের জাগরণের কাছে গণতন্ত্র বিজয়ী হবে এবং স্বৈরাচারির পতন হবে। খুব দ্রুত জাতীয় ঐক্যজোটের প্রার্থীর তালিকা চূড়ান্ত হবে বলেও জানান তিনি।

এর আগে বেলা ১২টায় ঠাকুরগাঁও-১ আসনের আ. লীগের প্রার্থী রমেশ চন্দ্র সেন দলীয় নেতাকর্মীদের নিয়ে জেলা রির্টানিং কার্যালয়ে এসে মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়াও মনোননপত্র দাখিলের শেষ দিনে শেষ খবর পাওয়া পর্যন্ত আ. লীগ, বিএনপি, জাতীয়পার্টি, ওয়ার্কাসপার্টি, কমিউনিস্ট পার্টি, ইসলামীক শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ, বিএনএফ ও স্বতন্ত্র থেকে ২১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *