ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে ওসি আসলামের সাক্ষাৎ

সংবাদ বিজ্ঞপ্তি : ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন শনিবার ১১ মে সকাল ১১টায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, সংবাদপত্র সমাজের আয়না। জনগণের শান্তি ও নিরাপত্তার বিধানে পুলিশ অতন্দ্রপ্রহরীর মতো কাজ করে যাচ্ছে আর সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের অন্যায়, অবিচার ও দুর্নীতি তুলে ধরে সমাজকে কলুষমুক্ত করার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন সাংবাদিকরা। তাই আমি বলবো, আপনারা কলম সৈনিক আপনাদের লেখনীর মাধ্যমে আমাদেরকে সহযোগীতা করবেন।

তিনি আরো বলেন, পুলিশ শুধু প্রশাসনিক কর্মকা-েই নয়, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে অবদান রাখছেন। এজন্য আমি বিভিন্ন মসজিদ-মাদ্রাসা, মন্দির, ও স্কুল-কলেজের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করে সমাজের আইনশৃঙ্খলা উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমি আশা করবো সাংবাদিক ভাইয়েরা আমার সহযাত্রী ভাই হিসেবে পাশে থাকবেন।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ.আর কুতুবে আলমের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক ও সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নিউজএটুজেডের সম্পাদক ও জাগো নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক রফিকুল্লাহ রিপন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ নজরুল ইসলাম সুজন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য মোস্তাক আহম্মেদ সুমন, আনোয়ার হোসেন সজীব, মুন্নি আলম মনি, রাকিব চৌধুরী শিশির ও প্রাথমিক সদস্য মনির হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *