ফ্রান্সের প্যারিসে মুক্তি পেল আলোচিত সিনেমা ‘যদি একদিন’

ফ্রান্সের প্যারিসে মুক্তি পেল আলোচিত সিনেমা ‘যদি একদিন’। বাংলাদেশ, কানাডা, অস্ট্রেলিয়া ও মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যাপক সাড়া পাওয়ার পর এবার ফ্রান্সের বাঙালিদের বৈশাখ উৎসবে আলাদা রকমের আমেজ আনবে এই সিনেমা।

আভেক রাব্বানী ও তার সহযোগী প্রতিষ্ঠান আনা ফিল্মসের পরিবেশনায় প্যারিসের ‘গমন্ট সেন্ট ড্যানিস’ সিনেপ্লেক্সে আজ থেকে পাঁচদিনের জন্য মুক্তি পেল এ সিনেমাটি। প্রতিদিন সাড়ে ৩টা ও রাত সাড়ে ৯টা থেকে চলবে এই প্রদর্শনী।
আভেক রাব্বানী লিমিটেড কোম্পানি (সাবেক লিমিটেড পয়েন্ট মাল্টিমিডিয়া প্যারিস) ২০১৬ সাল থেকে এ পর্যন্ত ফ্রান্সে ১০টিরও বেশি বাংলা চলচ্চিত্র প্রদর্শন করেছে। প্রতিষ্ঠানটি ইউরোপে বাংলা সিনেমার প্রচারে কাজ করছে।

তাহসান-শ্রাবন্তী জুটি অভিনীত সিনেমাটি মুক্তির পর সবখানেই ব্যাপক সাড়া জাগিয়েছে। বিশেষ করে শিশু শিল্পী রাইসা এই ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন।

ছবিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, রানী আহাদ, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে।

গত ৮ মার্চ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘যদি একদিন’। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *