জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের সঙ্গে নির্বাচন কমিশনের বৈঠক শুরু হয়েছে

জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের সঙ্গে নির্বাচন কমিশনের বৈঠক শুরু হয়েছে। সোমবার (৫ নভেম্বর) বিকেলে আগারগাঁওয়ে নির্বাচন কমিশনে এই বৈঠক শুরু হয়। এদিনের বৈঠকে অংশ নিয়েছেন ঐক্যফ্রন্টের মুখপাত্র আ স ম আব্দুর রবের নেতৃত্বে বৈঠকে অংশ নিয়েছেন গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও মাহমুদুল হক মান্নাসহ জোটের ৭ সদস্যের প্রতিনিধিদল।

এদিন ঐক্যফ্রন্টের নেতারা ইসির কাছে তফসিল ঘোষণা পেছানোর দাবি তুলবেন বলে জানা গেছে। এর আগে শনিবার (৩ নভেম্বর) জোটের অন্যতম নেতা ড. কামাল হোসেন তার লিখিত চিঠিতে সংলাপ শেষ হওয়ার পরে তফসিল ঘোষণার অনুরোধ করেছিলেন।

পরের দিন রোববার (৪ নভেম্বর) নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বলেন, রোববার আমাদের তফসিল ঘোষণার সিদ্ধান্ত ছিল। তবে সার্বিক বিষয় বিবেচনা করে ৮ তারিখ তফসিল ঘোষণার সিদ্ধান্ত হয়েছে। ওই দিন অপরাহ্নে কোনো এক সময় প্রধান নির্বাচন কমিশনার জাতির উদ্দেশে ভাষণ দিয়ে তফসিল ঘোষণা করবেন।

এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বুধবার (৭ নভেম্বর) আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের দ্বিতীয় সংলাপ আগামী তে যাচ্ছে। বুধবার গণভবনে বেলা ১১টায় এ বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *