আমি এসেছি ঘুম থেকে জাগাতে: সাংসদ শামীম ওসমান

আমি এখানে ভোট চাইতে আসি নাই। আমি এখানে এসেছি আপনাদের ঘুম থেকে জাগাতে। আপনারা কাজ দেখে ভোট দিবেন। যে আপনার সন্তানের জন্য কাজ করবে তাকে ভোট দিবেন। এবার ভেবে দেখুন কে আপনাদের জন্য কাজ করে।

মঙ্গলবার সারাদিন ফতুল্লার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করতে গিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি এর আগেও আপনাদের জন্য কাজ করেছি। আল্লাহর হুকুম যদি থাকে আমি কথা দিচ্ছি যা কিছু আপনারা আশা করছেন, যেটুকু কাজ আমি করেছি, যা কিছু নারায়ণগঞ্জ-৪ আসনের মানুষ আশা করে ইনশাআল্লাহ তার চেয়েও বেশি কাজ আমি করবো

উন্ননের ফিরিস্তি তুলে ধরে আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা বলেন, নারায়ণগঞ্জের কলঙ্ক টানবাজার নিষিদ্ধপল্লী উচ্ছেদ ও কর্মসংস্থানের মাধ্যমে তাদের পুনর্বাসনের ব্যবস্থা করেছি। জলাবদ্ধতার অভিশাপ থেকে ডিএনডিবাসীকে মুক্তি লাভের লক্ষ্যে ৫৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছি। সিদ্ধিরগঞ্জে ৩৩৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্ল্যান্ট এবং গ্যাস সমস্যা সমাধান করেছি। সরকারি তোলারাম কলেজ ও মহিলা কলেজে অনার্স মাস্টার্স কোর্স চালু করেছি। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, নারায়ণগঞ্জ জেলা কারাগার নির্মাণ, ১৭০০ ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ স্থাপন করেছি। নতুন আদালত ভবন স্থাপন, বক্তাবলীতে বিদ্যুৎ সংযোগ স্থাপন ও ফেরি সার্ভিস চালু, জালকুড়িতে গ্যাস সমস্যার সমাধান করেছি। আইসিট বিভাগে ৫টি প্রকল্প, সমাজসেবা কার্যালয়ে ৪৪টি প্রকল্প, পল্লী উন্নয়ন বোর্ডে ২৫টি প্রকল্প, দূর্যোগ ব্যবস্থাপনায় ৮৪৯টি প্রকল্প, উপজেলা কৃষি অফিসে ১৮টি প্রকল্প, জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের ৬০টি প্রকল্প, উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয়ে ৫৭টি প্রকল্প, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের ১৬০টি প্রকল্প বাস্তবায়ন করেছি। এছাড়া ৪৬টি মসজিদ, ১টি কবরস্থান, ১০টি মন্দির, ২টি বৌদ্ধ মন্দির, ২টি বৌদ্ধ বিহার কেন্দ্র তৈরী করে দিয়েছি। আরো প্রাথমিক বিদ্যালয়, হাই স্কুল, কলেজ, মাদ্রাসা বিশ্ব বিদ্যালয় ও রাস্তা ঘাটের জন্য কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছি।

এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ বাদল, সাধারন সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, শহর যুবলগের সভাপতি শাহাদা হোসেন সাজনু, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক, সাধারন সম্পাদক এম এ মান্নানসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *